শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
আলহামদুলিল্লাহ, আমার ছেলে GPA-5 পেয়েছে: প্যানেল চেয়ারম্যান রশিদ

আলহামদুলিল্লাহ, আমার ছেলে GPA-5 পেয়েছে: প্যানেল চেয়ারম্যান রশিদ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তৃতীয়বারের ওয়ার্ড সদস্য আব্দুর রশিদ লিখেছেন, আলহামদুলিল্লাহ্ … আমার মেজো ছেলে মোঃ আব্দুর রউফ ইমন এবারের S.S.C পরীক্ষায় Golden GPA-5 পেয়েছে। তার সাফল্যে আমরা সবাই খুশী। আশা করি আগামীর পরিক্ষাগুলোতেও সে সাফল্যের সাথে উত্তীর্ণ হবে।

ছেলের রেজাল্ট জানার পরে এভাবেই নিজের ফেসবুকে আনন্দ প্রকাশ করে জানান প্যানেল চেয়ারম্যান আব্দুর রশিদ।

তিনি আরও লিখেছেন, আমি আগেও বলেছি, এখনো বলছি, ভবিষ্যতেও বলবো- পরীক্ষার ফলাফল নিয়ে আমি কখনোই ভাবিত ছিলাম না। আমার সব সময় একটাই আশা- আমার সন্তানরা সত্য ও ন্যায়ের পথে থেকে মানুষের মত মানুষ হবে। দেশের প্রতি সবসময় আনুগত্য দেখিয়ে দেশপ্রেমিক হয়ে বেঁচে থাকবে।

যারা সফল তাদের অভিনন্দন, যারা সফলতা পায়নি তাদের জন্যও ভালবাসা। শুধু মনে রাখতে হবে প্রতিটি ব্যর্থতার গল্পই মানুষকে সফলতার দিকে নিয়ে যায়। হতোদ্যম না হয়ে পূর্ণোদ্যমে ভবিষ্যতকে জয়ের চেষ্টা করতে হবে।

তিনি বিজ্ঞান বিভাগ থেকে শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ রাজশাহী  থেকে S.S.C পরীক্ষায় অংশগ্রহণ করে ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com